Business is booming.
শীর্ষ সংবাদ
বাংলাদেশ জুয়েলারী সমিতির অকার্যকর কমিটি ভেঙ্গে দিয়ে প্রশাসক নিয়োগের দাবিকুমিল্লায় বন্যায় প্রাণ হারিয়েছেন ১৪ জনবন্যা পরিস্থিতি উন্নতির সম্ভাবনাঢাকার বিভিন্ন স্থানে ট্রাফিক ব্যবস্থাপনায় শিক্ষার্থীরা, শিক্ষার্থীদের মাঝে ছাতা ও ক্যাপ বিতরন করলো রিয়েল ক্যাপিটা গ্রুপ।১ লাখ সিমধারী ঢাকায় প্রবেশ করেছিল ঃজুনাইদ আহমেদ পলক, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রীগণভবন দখলের ষড়যন্ত্র ছিল ‘শ্রীলঙ্কা স্টাইলে’কারফিউ না দিলেবিকৃতভাবে উপস্থাপন করা হচ্ছে প্রধানমন্ত্রীর বক্তব্যকে : কাদেরলজ্জা হয় না নিজেদের রাজাকার বলতে : প্রধানমন্ত্রীঅবরোধ শিক্ষার্থীদের রাজধানীর বিভিন্ন সড়কে ঃ কোটা আন্দোলনবিপৎসীমার ৭৩ সেন্টিমিটার ওপরে কুড়িগ্রামে ২০ স্থানে ভাঙন, ব্রহ্মপুত্রের পানি

ঝুটগুদামে মধ্যরাতে আগুন ভোরে নিয়ন্ত্রণ, গাজীপুরে

11

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকায় একটি ঝুটের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার রাত আড়াইটার দিকে লাগা আগুন প্রায় দেড় ঘন্টার চেষ্টায় ভোর ৪টার দিকে নিয়ন্ত্রণে আসে বলে জানিয়েছেন গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন।

তিনি জানান, রবিবার রাত ২টার কিছু সময় পর গাজীপুর সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ডের কোনাবাড়ীর আমবাগ এলাকায় একটি ঝুট গুদামে আগুন লাগে। ২টা ২০ মিনিটের দিকে খবর পেয়ে প্রথমে কোনাবাড়ী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে।

আগুনের পরিধি বাড়তে থাকায় পরবর্তীতে সারাবো মডার্ণ ফায়ার স্টেশনের দুইটি ও গাজীপুর চৌরাস্তা মডার্ণ ফায়ার স্টেশনের দুইটিসহ ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে।

গাজীপুর চৌরাস্তা মডার্ণ ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো: রুহুল আমিন মোল্লা জানান, মধ্যরাতে লাগা আগুন ভোর রাত ৪টার দিকে নিয়ন্ত্রণে আসে।

গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা না গেলেও, তদন্ত সাপেক্ষে জানা যাবে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.