Business is booming.

সুবিধাবঞ্চিত মানুষের মাঝে দুই হাজার কম্বল বিতরণ করলেন – এড. নাহিদ সুলতানা যুথি

26

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়াস্থ শ্রীকোলা ইউনিয়নের নিজ বাস ভবনে শীতার্ত দুস্থঃদের মাঝে দুই হাজারেরও বেশি কম্বল বিতরণ করলেন, শেখ পরশ পত্নী এড. নাহিদ সুলতানা যুথী।

নিরবে নিভৃতে জীবনের দীর্ঘ সময় ধরে অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছেন তিনি। পেশায় আইনজীবী হলেও মানব কল্যাণে নিজেকে নিবেদিত করেছেন। নিজ এলাকার কোন মানুষকে যেন না খেয়ে, না পরে থাকতে হয়, তার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নিতে, সামাজিক উন্নয়ন সংস্থা এবং যুবলীগ- এর প্রতিটি নেতাকর্মীকে নির্দেশ দেন।

বাংলাদেশ যুবলীগ- এর মানবিক চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ-এর স্ত্রী এড. নাহিদ সুলতানা যুথি নিজস্ব মানসিকতা দিয়ে জয় করে চলেছেন সিরাজগঞ্জ এলাকার আপামর সাধারণ মানুষের মন ।

সিরাজগঞ্জের উল্লাপাড়ার শ্রীকোলা ইউনিয়নের নিজ বাস ভবনে সুবিধা বঞ্চিত ও অসহায় দুই হাজারেরও অধিক মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করেন তিনি। এই সময় আবেগ আপ্লূত হয়ে পড়েন অনেক সাধারণ খেটে খাওয়া মানুষ। নারীদের মধ্যে কেউ কেউ ছুটে এসে তাকে জড়িয়ে ধরেন এবং দোয়া করেন।

তিব্র শীতে এই উপহার পাওয়া কয়েকজনের কাছে অনুভুতি জানতে চাওয়া হলে তারা জানান- আমাদের এলাকার জন্য ওনার চেয়ে ভালোমানুষ আর আসে নাই বিগত দিনে।

নাহিদ সুলতানা যুথি বলেন- আমার চাওয়া একটাই সাধারণ মানুষের মুখে হাসি ফোটানো। তারা সমাজের সুবিধাবঞ্চিত মানুষ, তাদের জন্য আমি সব সময় পাশে থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশের দারিদ্র্যতা দূর করেছেন, যেভাবে দেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যাচ্ছেন, তা আগামী ১০০ বছরের উন্নয়ন এবং পরিকল্পনা। এখন দেশ নিয়ে আমরা গর্ব করতে পারি। এখন আমাদের উচিৎ যার যার এলাকায় দেখে দেখে বঞ্চিত মানুষ গুলোকে সহযোগিতা করে স্বাবলম্বী করা। তাহলেই এই দেশে মানুষের মধ্যে আর কোন সমস্যা থাকবেনা। পরিবার পরিজন নিয়ে তারা সুখি জীবন যাপন করতে পারবে বলে আমি বিশ্বাস করি।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.