Business is booming.

৩য় বিয়ের পিড়িতে বসতে যাচ্ছে আমেরিকা প্রবাসীকে বিয়ে করার মধ্য দিয়ে অপূর্ব

55

ঢাকা: বিনোদন রিপোর্ট
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ভালোবেসে ফের বিয়ে করছেন শাম্মা দেওয়ান নামের আমেরিকা প্রবাসী এক নারীকে। জানা গেছে, তিনি আমেরিকার নিউইয়র্ক প্রবাসী। অপূর্বকে বিয়ে করার জন্যেই তিনি সম্প্রতি ঢাকা এসেছেন।

বিশ্বস্ত একটি সূত্রে জানা গেছে, ওল্ড ডিওএইচএস এ শাম্মার বাসায় মঙ্গলবার (৩১ আগস্ট) গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। ২ সেপ্টেম্বর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

জানা যায়, তারকা অভিনেতা অপূর্বর এটি তৃতীয় বিয়ে। প্রথমবার তিনি বিয়ে করেছিলেন মডেল-অভিনেত্রী প্রভাকে। কিন্তু তাদের সেই সংসার বেশি দিন স্থায়ী ছিল না। এরপর অপূর্ব দ্বিতীয় বিয়ে করেন নাজিয়া হাসান অদিতিকে। তাদের নয় বছরের দাম্পত্য জীবন ভেঙে যায় গত বছর। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামের একটি পুত্র সন্তান রয়েছে।

অন্যদিকে, শাম্মার এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর তিনি নিঃসঙ্গ ছিলেন। কিন্তু কিছুদিন আগে অপূর্বর সঙ্গে তার প্রেম-প্রণয় গড়ে ওঠে। সেই থেকেই তিনি অপূর্বর সঙ্গে পরিণয়ের সম্পর্কে আবদ্ধ হচ্ছেন। তার তেরো বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে বলে সূত্র মতে জানা গেছে।

এ ব্যাপারে জানতে মঙ্গলবার (৩১ আগস্ট) রাত ১১টা ১০ মিনিটে নিউজজি থেকে অপূর্বর ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল দিলে তিনি রিসিভ না করে কেটে দেন।

তবে অপূর্ব তার ঘনিষ্ঠ এক বিনোদন সাংবাদিকের কাছে স্বীকার করেছেন যে, তিনি বিয়ে করতে যাচ্ছেন। তবে কবে কোথায় বিয়ে সেই বিষয়ে কিছু জানাননি। অপূর্বর পারিবারিক একটি সূত্র থেকেও তার নতুন করে সংসার জীবন শুরু করার বিষয়ে সত্যতা পাওয়া গেছে।

সুত্র নিউজ জি

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.