Business is booming.
শীর্ষ সংবাদ
মোহাম্মদ নাসিম এর প্রথম মৃত্যু বার্ষিকী সিরাজগঞ্জে উদযাপনধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এর পর অভিযুক্তের নাম জানালেন পরীমণি১৭ মে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসযথাযোগ্য মর্যাদায় সারাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপনবীর মুক্তিযোদ্ধা বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে দেশবাসীর কাছে দোয়া কামনা সালমান মাহমুদ এরদেশে করোনায় মৃত্যু কমে আজ ৫০ আক্রান্ত ১৭৪২দেশে করোনায় মৃত্যু কমে আজ ৬১, আক্রান্ত ১৯১৪ঈদ পর্যন্ত লকডাউন, ১৬ মে পর্যন্ত থাকবে বিধিনিষেধ।ক্যান্ডিতে দ্বিতীয় টেস্টে লজ্জাজনক হার টাইগারদেরশিবচরে বাল্কহেড ও স্পিডবোট সংঘর্ষ, ২৬ মরদেহ উদ্ধার

আর্টিসান এর ১৯ তম শোরুম এর যাত্রা শুরু হলো

উদ্বোধন করলেন আর্ক ব্যান্ড এর হাসান, অভিনেতা মিজান, অনেক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন, করোনায় স্বাস্থ্যবিধি মেনে ক্রেতাদের প্রবেশ এবং কেনা কাটায় বাধ্য করা হচ্ছে এই বিষয়ে তদারকি করে দেখা গেছে।

352

২৬ এপ্রিল, ২০২১, একুশে নিউজ

ঢাকা : আসছে পবিত্র ঈদুল ফিতর এই উপলক্ষে শুভ উদ্বোধন হয়ে গেলো বাংলাদেশের জনপ্রিয় ফ্যাশন হাউজ আর্টিসান এর ১৯ তম শোরুম এর, ধানমন্ডি রাইফেল স্কয়ার এর পাশে, প্রায় ৫ হাজার স্কয়ার ফিট নিয়ে এই শো রুমের ভেতরে বাহিরে নান্দনিক ডিজাইন ও ইন্টেরিয়র, করোনার এই ভয়াবহতা মাথায় রেখে পুর্নাংগ স্বাস্থ্য বিধি মেনে ক্রেতাসাধারণ এর কেনা কাটা করতে বাধ্য করা হচ্ছে।

আর্টিসান এর স্বত্বাধিকারী রাসেল সাহেব বলেন আমরা স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করেছিলাম প্রথম শোরুমের আজ ১৯তম শো রুমের প্রাক্কালে আমি অত্যন্ত আনন্দিত যে এই পর্যন্ত আসতে পেরেছি আল্লাহর কৃপায়। আমি অন্যদিকে করোনার জন্য খুব খারাপ লাগে উতসব আনন্দ আমাদের মাঝ থেকে হারিয়ে যাচ্ছে দিন দিন তাই যেন ভালো থাকি এই কামনাই আমার রইলো, অসহায় মানুষের পাশে দারানো আমাদের দায়িত্ব আমি তা পালন করার চেষ্টা করি।

 

 

ব্যান্ড লিজেন্ড আর্ক এর হাসান উদ্বোধন করে নিজের অনুভুতি বলেন আর্টিসান ১৯ তম থেকে ৯৯ তম হোক দ্রুততম সময়ের মধ্যে এবং আমরা সাচ্ছন্দে কেনা কাটা করতে পারি সেই ব্যাবস্থা গ্রহন করেছে তার জন্য ধন্যবাদ।

আর্টিসান এর সমন্ন্বয়কারি নিশু বলেন আমার বড় ভাই রাসেল অত্যন্ত রুচি সম্পন্ন ব্যাক্তিত্ব সম্পন্য মানুষ তার স্বপ্ন পুরন হতে চলেছে এক এক করে, করোনায় তিনি অসহায় দুস্থ মধ্যবিত্ত যারা কোন সময় বলতে পারেনা তাদের জন্য এগিয়ে আসে।

উদ্বোধন এর পর পরই ক্রতা সাধারন এর ঢল নামে আর্টিসান এর ১৯ তম শোরুমে।

 

 

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language