Business is booming.
শীর্ষ সংবাদ
মোহাম্মদ নাসিম এর প্রথম মৃত্যু বার্ষিকী সিরাজগঞ্জে উদযাপনধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এর পর অভিযুক্তের নাম জানালেন পরীমণি১৭ মে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসযথাযোগ্য মর্যাদায় সারাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপনবীর মুক্তিযোদ্ধা বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে দেশবাসীর কাছে দোয়া কামনা সালমান মাহমুদ এরদেশে করোনায় মৃত্যু কমে আজ ৫০ আক্রান্ত ১৭৪২দেশে করোনায় মৃত্যু কমে আজ ৬১, আক্রান্ত ১৯১৪ঈদ পর্যন্ত লকডাউন, ১৬ মে পর্যন্ত থাকবে বিধিনিষেধ।ক্যান্ডিতে দ্বিতীয় টেস্টে লজ্জাজনক হার টাইগারদেরশিবচরে বাল্কহেড ও স্পিডবোট সংঘর্ষ, ২৬ মরদেহ উদ্ধার

করোনায় আক্রান্ত জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর

রুনা লাইলার ফেসবুক এ লিখেছেন সবার কাছে দোয়া চেয়েছেন, চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে, রি চিত্র নায়ক আলমগীর এর জন্য দোয়া চেয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক, এস বি এম আই এর সাধারন সম্পাদক, ফিল্ম ক্লাব লি: এবং চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলেই।

26
একুুুশে নিউজ অনলাইন ডেস্ক, ২০ এপ্রিল, ২০২১

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আশি ও নব্বইয়ের দশকে দাপটে নায়ক আলমগীর। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী ও সংগীতশিল্পী রুনা লায়লা।

আজ বিকেল পৌনে ৪টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রুনা লায়লা জানান, ঢাকার একটি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন আলমগীর। নার্স ও হাসপাতালের কর্মীরা সার্বক্ষণিক তার খেয়াল রাখছেন।

রুনা লায়লা জানান, আলমগীর এখন মোটামুটি ভালো আছেন। তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই গায়িকা। তাঁর আশা, সবার প্রার্থনায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন আলমগীর।

সুত্র ইত্তেফাক

গত ১৭ এপ্রিল করোনার টিকার দ্বিতীয় ডোজ নিয়েছিলেন আলমগীর-রুনা লায়লা দম্পতি।

ফেসবুক এ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান জানান আমাদের সবার প্রিয় চিত্র নায়ক আলমগীর ভাই আমাকে বলতে না করেছেন তারপও মনে হলো সবার কাছে দোয়া চাওয়ার জন্য জানানো উচিৎ তাই বলছি আলমগীর ভাই করোনা পজিটিভ আসছে সবার কাছে দোয়া চাই।

পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে তিনি ছিলেন সফল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। তিনি শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।

 

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language