Business is booming.

লন্ডনের ফুটপাতে লকডাউনে নগ্ন মানুষের ছবি ভাইরাল

29

ছবি: সংগৃহীত
ডেস্ক০, ০১ ফেব্রুয়ারি, ২০২১

বিশ্বের সব জায়গায় ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হলেও ব্রিটেনের ব্যাপারটা বর্তমানে একেবারেই তেমন নয়। নতুন করোনা স্ট্রেইনের সংক্রমণ আটকাতে আপাতত মার্চ মাস পর্যন্ত লকডাউন চলবে ব্রিটেন জুড়ে।

এই পরিস্থিতিতে অত্যাবশ্যকীয় পণ্য কেনা ছাড়া বাড়ি থেকে বের হওয়ার অনুমতি নেই। তবে, প্রাতঃভ্রমণ বা পোষ্যকে নিয়ে আশপাশে বেরোনোর অনুমতি দিয়েছে প্রশাসন। আর সেখানেই ঘটলো গণ্ডগোল।

লকডাউনে এমনিতেই রাস্তায় হাঁটছিলেন কয়েকজন। তারা হঠাৎ দেখেন, এক ব্যক্তি নগ্ন অবস্থায় প্রায় দৌড়চ্ছেন, তার গায়ে পোশাকের চিহ্ন মাত্র নেই। হঠাৎ এমন দৃশ্য দেখে বিব্রতকর অবস্থায় পড়েন অনেকে। তাদের মধ্যে একজন ওই ব্যক্তিকে জিজ্ঞাসা করার চেষ্টাও করেন, এর কারণ কি? উত্তরে ওই ব্যক্তি জানান, তিনি হাঁটতে হাঁটতে নিজেকে একটু পরিষ্কার করে নিতে চেয়েছে।

আরেক প্রত্যক্ষদর্শী ২২ বছর বয়সী ক্যাথেরিন বলেন, ব্লুমসবেরি স্কোয়্যার গার্ডেনের দিকে দৌঁড়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। ব্রিটিশ মিউজিয়ামের আশপাশে অনেকে ছিলেন। আমরা দেখলাম তিনি গার্ডেনে ঢুকে পিছন দিকে হাঁটা শুরু করলেন।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। যদিও ততক্ষণে ওই ব্যক্তি এলাকা ছেড়ে বেরিয়ে গিয়েছেন এবং তার খোঁজ পাওয়া যায়নি। তবে পুলিশ জানায়, এমন ঘটনার জন্য তাকে গ্রেফতার করা হবে।

ইন্ডিয়া ডট কম।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.