Business is booming.

জাতীয় চার নেতার প্রতি `আমরা মুক্তিযোদ্ধার সন্তান প্রতিষ্ঠা মঞ্চ’ – এর শ্রদ্ধা নিবেদন

17

আমরা মুক্তিযোদ্ধার সন্তান প্রতিষ্ঠা মঞ্চ’৯৭ এর পক্ষ থেকে ৩ অক্টোবর’২৩ শুক্রবার জাতীয় চার নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঘনিষ্ঠ সহচর স্বাধীন বাংলাদেশের প্রথম উপ-রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, এম মন্সুর আলী, এইচ এম কামরুজ্জামান এর প্রতি গভির শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

 

বনানী সমাধিস্থলে মোনাজাত করার সময় “আমরা মুক্তিযোদ্ধার সন্তান প্রতিষ্ঠা মঞ্চ’৯৭” এর অন্যতম উদ্যোক্তা ও মুখপাত্র সালমান মাহমুদ এর পরিচালনায় উপস্থিত ছিলেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান প্রতিষ্ঠা মঞ্চ’৯৭ এর অন্যতম উদ্যোক্তা ড. মোসাম্মত তাহমিনা বেগম, সাইফুল আলম লিটন,দেশের সুর্য সন্তান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল এবং যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নাজির আহমেদ চৌধুরী ,প্রতিষ্ঠা মঞ্চের অন্যতম উদ্যোক্তা ও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ এর সভাপতি আব্দুর রশিদ মন্ডল রানা, সাংবাদিক শাহিনুর করিম বাবু, সাব ইন্সপেক্টর আব্দুর রউফ আনসারি সহ বীর মুক্তিযোদ্ধার সন্তানরা।

বনানী সমাধিস্থলে মোনাজাত ও দোয়া করা হয়

এই সময় ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ পরিবারের সকলকে হত্যা করেছিলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সেই পরিবারের কবরেও শ্রদ্ধা নিবেদন করে মোনাজাত করা হয়, দেশের শান্তি কামনা করা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.