Business is booming.

মাজহার বাবু’র পরিচালনায় ‘ঠোকর’ সিনেমাতে চুক্তিবদ্ধ হলেন প্রকৃতি

59

বিনোদন প্রতিবেদক (জামাল শিকদার):: চলচ্চিত্র ও টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি। একের পর এক কাজের মাধ্যমে মাতিয়ে রাখছেন দর্শকদের। এখন পর্যন্ত কাজ করেছেন একশোর উপরে নাটকে। পাশাপাশি বিরতি কাটিয়ে ফের চলচ্চিত্রে সরব হচ্ছেন তিনি। বর্তমানে শুটিং করছেন ‘অগ্নিশিখা’ নামের একটি চলচ্চিত্র। নতুন খবর হলো এই ছবির শুটিং চলাকালীন নতুন সিনেমার জন্য চুক্তিবদ্ধ হলেন এই নায়িকা।

‘ঠোকর’ নামের এই সিনেমায় চুক্তিবদ্ধ হলেন প্রকৃতি। আর এই ছবিটি পরিচালনা করছেন চলচ্চিত্র সাংবাদিক মাজহার বাবু। এই ছবি দিয়েই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি।

চলচ্চিত্র ও টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি। একের পর এক কাজের মাধ্যমে মাতিয়ে রাখছেন দর্শকদের। এখন পর্যন্ত কাজ করেছেন একশোর উপরে নাটকে। পাশাপাশি বিরতি কাটিয়ে ফের চলচ্চিত্রে সরব হচ্ছেন তিন। বর্তমানে শুটিং করছেন ‘অগ্নিশিখা’ নামের একটি চলচ্চিত্র। নতুন খবর হলো এই ছবির শুটিং চলাকালীন নতুন সিনেমার জন্য চুক্তিবদ্ধ হলেন এই নায়িকা।

মুভি টাইমের ব্যানারে ‘ঠোকর’ ছবিটি নির্মিত হচ্ছে। ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ছবিটির দৃশ্যধারণ করা হবে।

পরিচালক মাজহার বাবু বলেন, ভিন্নধর্মী একটি গল্পকে কেন্দ্র করে চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছি। গল্প নিয়ে এই মুহূর্তে কিছু বলতে চাই না। তবে গতানুগতিকতার বাইরের একটি চলচ্চিত্র উপহার পাবে দর্শক। ২৪ বছর ধরে সিনেমা নির্মাণের সাথে যুক্ত আছি। আশা করছি, দর্শককে দারুণ কিছু উপহার দিতে পারব। খুব দ্রুতই সিনেমার শুটিং শুরু হবে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.