Business is booming.

নতুন বছর কায়েস আরজু-তানহা তাসনিয়ার‘রুখে দাঁড়াও’

117

জামাল শিকদার :: সামাজিক অ্যাকশন ধারার ‘রুখে দাঁড়াও’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন কায়েস আরজু। ছবিটিতে তার বিপরীতে আছেন তানহা তাসনিয়া। ছবিটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ, গীত ও পরিচালনায় আছেন দেবাশীষ সরকার।

প্রযোজনা সংস্থা মোহনা মুভিজের সূত্রে জানা যায়, নতুন বছরের ৮ জানুয়ারি থেকে একটানা ২৮ জানুয়ারি পর্যন্ত ছবিটির শুটিং চলবে। গাজীপুর, ধামরাই, মনিপুর এবং ঢাকার নয়নাভিরাম সব লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যায়ন হবে।

নির্মিতব্য এই চলচ্চিত্রটি নিয়ে চিত্রনায়ক কায়েস আরজু বলেন, ছবিটির গল্প খুবই সুন্দর। এর আগে এমন গল্পে কাজ করিনি। ছবিটির গল্পে ভিন্নতা আছে। এক কথায় এটি একটি সামাজিক, অ্যাকশন গল্পের ছবি। আর আমার চরিত্রটি শুনে আমার অসাধারণ লেগেছে। গল্প শুনেই কাজ করার জন্য রাজি হয়ে যাই। আশা করছি ভালো কিছু হবে। মনের মতো গল্প ও চরিত্র পেলাম। গল্পের সাথে সামঞ্জস্য রেখে গান ও অ্যাকশনসহ বাণিজ্যিক ধারার সব উপকরণ ছবিটিতে রাখা হয়েছে। আশা করছি, সব শ্রেণির দর্শকদের কাছে ছবিটি ভালো লাগবে।

বিভিন্ন চরিত্রে আরও অভিনয়শিল্পীরা হলেন, আশিক, আঁখি, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী, সুব্রত, রেবেকা, গাংগুয়া, জীবন, নূপুর, নিউটন ও কাজী হায়াৎ।

নির্মিতব্য এ ছবিটিতে গান রয়েছে পাঁচটি। গানগুলোর সুর ও সংগীত পরিচালনায় আছেন এ আর বাবলু, নবীন চ্যাটার্জি, বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন আগুন, আঁখি আলমগীর, সুজয় ভৌমিক (ভারত), মানসী (ভারত), রুবেল, শানু, আনোয়ারা লাইজু। চিত্রগ্রহণে আছেন তপন আহমেদ ও শপন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.