Business is booming.

করোনায় আজও ১০১ জনের মৃত্যু

28

ডেস্ক১৬:৩২, ১৭ এপ্রিল, ২০২১

দেশে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের পরিস্থিতি দিন দিন খারাপের দিকেই যাচ্ছে। কোনো ভাবেই মৃত্যু ও শনাক্ত কমছেই না। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরো ১০১ জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ হাজার ২৮৩ জনে। এরআগে গতকাল শুক্রবারও দেশে করোনায় ১০১ জনের মৃত্যু হয়েছিলো।

২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৩ হাজার ৪৭৩ জন। এখন পর্যন্ত দেশে করোনায় মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা ৭ লাখ ১৫ হাজার ২৫২ জন। শনিবার (১৭ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ২৪ ঘণ্টায় নতুন করে করোনামুক্ত হয়েছেন ৫ হাজার ৯০৭ জন। আর এখন পর্যন্ত সর্বমোট সুস্থ হয়েছেন ৬ লাখ ৮ হাজার ৮১৫ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় ১৫ হাজার ৪১৩ জনের নমুনা সংগ্রহ করা হলেও পরীক্ষা করা হয়েছে ১৬ হাজার ১৮৫ জনের। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ২১ দশমিক ৪৬ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১০১ জনের মধ্যে ঢাকা বিভাগেরই রয়েছেন ৬৭ জন। এছাড়া চট্টগ্রামে ২৩, রাজশাহীতে ২, খুলনায় ৩, বরিশালে ১, সিলেটে ২ ও ময়মনসিংহে ৩ জন রয়েছেন। মারা যাওয়াদের মধ্যে ৬৯ জন পুরুষ, বাকি ৩২ জন নারী। এদের মধ্যে ৯৯ জন হাসপাতালে মারা গেছেন। বাড়িতে ২ জন মারা যান।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.