Business is booming.

লাইফ সাপোর্টে অভিনেতা আজিজুল হাকিম, স্ত্রী- সন্তান বাসায় চিকিৎসা নিচ্ছে।।

এই অভিনেতা এবং তার পরিবারের জন্য ডিরেক্টর গিল্ড এর সভাপতি ও সাধারন সম্পাদক, চলচ্চিত্র প্রযোজক সমিতি, চলচ্চিত্র পরিচালক সমিতি, চলচ্চিত্র শিল্পী সমিতি ও আমরা ৭১ র প্রজন্ম এবং তার সহকর্মিরা সবার কাছে দোয়া চেয়েছেন।

93

অনলাইন ডেস্ক১ ১৩ নভেম্বর, ২০২০ |

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে অভিনেতা আজিজুল হাকিমকে। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ভোরে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

বিষয়টি  নিশ্চিত করেন উপস্থাপক ও নির্মাতা  আনজাম মাসুদ। একটি দৈনিক পত্রিকা কে তিনি বলেন, ‘হাকিম ভাইয়ের অবস্থা খুব একটা ভালো না। জিনাত হাকিম ভাবী ও তাদের সন্তানও করোনা আক্রান্ত । হাকিম ভাইয়ের অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে আনা হয় এবং মাঝ রাতে আইসিইউতে নেওয়া হয়। অবস্থা উন্নতির দিকে কবে যাবে তা চিকিত্সকরা এখনো নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।

স্ত্রী সন্তান এর সাথে আজিজুল হাকিম

 

জ্বর আসার পর আজিজুল হাকিম, তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিম গত মঙ্গলবার করোনা পরীক্ষা করান। তাদের তিনজনেরই করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসে। এরপর চিকিৎসকের পরামর্শে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তারা।

তবে শ্বাসকষ্টজনিত সমস্যা থাকায় বৃহস্পতিবার রাতে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয় এবং এর কয়েক ঘণ্টা পর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার ভোরে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

অভিনেতা আজিজুল হাকিমের স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিম এখনো বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.