Business is booming.

হত্যা মামলার আসামিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

15

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের সাহেব আলী হত্যা মামলার আসামি আউয়াল মাতবরকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শনিবার (৪ ফেব্রুয়ারি) মধ্যরাতে। নিহত আউয়াল মাদবর মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের কাশেম মাদবারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামে আউয়াল ব্যবসা করতেন। শনিবার রাতে নিজ দোকানে ঘুমিয়ে ছিলেন তিনি। রাতে দুর্বৃত্তরা দোকান থেকে তাকে ডেকে নিয়ে কুপিয়ে জখম করে। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এদিকে নিহতের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহত আউয়াল একটি হত্যা মামলার আসামি ছিলেন। কয়েক বছর আগে একই এলাকায় সাহেব আলী নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। সেই হত্যা মামলার আসামি ছিলেন আউয়াল।

নিহতের ছেলে রফিকুল ইসলাম জানান, আমার বাবাকে যারা কুপিয়ে হত্যা করছে আমি তাদের ফাঁসি চাই। মেয়ে তানিয়া বেগম জানান, আমার বাবাকে প্রকল্পিতভাবে হত্যা করা হয়েছে আমি এর সঠিক বিচার চাই।

মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আউয়াল নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তদন্তপূর্বক বিস্তারিত জানা যাবে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.