Business is booming.

বাকলিয়ায় সিগারেট না পেয়ে নাইটগার্ডকে খুন

17

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানা এলাকায় সিগারেট নিয়ে বাকবিতণ্ডার জেরে খুন হয়েছেন মোহাম্মদ ইউসুফ (৭৫) নামে এক নাইটগার্ড।

সোমবার (৩০ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে থানার বউ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই স্থানীয়রা অভিযুক্ত মোস্তফা ওরফে সোহাগ ওরফে সোহেলকে (৩৮) ধরে পুলিশে সোপর্দ করে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মোস্তফা প্রায় সময়ই নেশাগ্রস্ত থাকতেন এবং মাতালের মতো আচরণ করতেন। এ ছাড়া মানসিকভাবেও তার সমস্যা রয়েছে।

চট্টগ্রাম নগরের চকবাজার জোনের সিনিয়র সহকারী কমিশনার মো. শহীদুল ইসলাম বলেন, বউ বাজারে রোববার দিবাগত রাতে ডিউটি করছিলেন ইউসুফ। ভোর রাত সাড়ে ৪টার দিকে অভিযুক্ত মোস্তফা গার্ড ইউসুফের কাছে একটি সিগারেট চায়। অন্য লোকের কাছ থেকে একটা সিগারেট এনে দেয় ইউসুফ। কিছুক্ষণ পর দ্বিতীয়বার আবার তিনি সিগারেট খুঁজেন। কিন্তু দ্বিতীয়বার সিগারেট না পেয়ে মোস্তফা ইউসুফের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে পাশে থাকা একটি ইট দিয়ে ইউসুফের মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকে মোস্তফা। এতে ঘটনাস্থলেই মারা যান ইউসুফ।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রহিম বলেন, স্থানীয়দের সঙ্গে কথা বলে জেনেছি অভিযুক্ত মোস্তফা এবং নিহত ইউসুফ পূর্বপরিচিত ছিলেন। তাদের মধ্যে মাঝেমধ্যে কথা হতো। আজ (সোমবার) ভোর রাতে সিগারেট না পেয়ে ইউসুফকে খুন করে মোস্তফা। ঘটনার পরপরই স্থানীয়রা অভিযুক্ত মোস্তফাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

তিনি আরও জানান, অভিযুক্ত মোস্তফাকে একমাত্র আসামি করে মামলা হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.