Business is booming.
শীর্ষ সংবাদ
আজও রাষ্ট্রীয় স্বীকৃতি মেলেনি ভাষা সৈনিক ঠাকুরগাঁও এর কীর্তিমান দবিরুল ইসলামের!একুশের প্রভাত ফেরিতে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধারক্তে রঞ্জিত একুশে ফেব্রুয়ারি আজচিত্র নায়িকা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহনুর এর শুভ জন্মদিন আজচিত্রনায়ক রিয়াজের শ্বশুর ফেইসবুক লাইভে এসে আত্বহত্যা!উদ্বোধন হলো পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পরিচালিত “ওয়েসিস” নারী-পুরুষের সমতা নিশ্চিত করতে চায় সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রীআজ মধ্যরাত থেকে ইলিশ ধরা বন্ধ হচ্ছে ।‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমদেশের উদ্দেশে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চিত্র নায়িকা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহনুর এর শুভ জন্মদিন আজ

26

বিনোদন রিপোর্ট / ১০ ফেব্রুয়ারী, ২০২২

ঢাকা ঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনুরের শুভ জন্মদিন আজ।

যশোরের ক্যান্টমেন্টে একটি সম্ভ্রান্ত বীর মুক্তিযোদ্ধা পরিবারে জন্ম তার ।

বাবা মায়ের ইচ্ছা ছিল শাহনুর বড় হয়ে অভিনেত্রী হবেন। তাই খুব ছোট বেলা থেকে নাচ-গানের হাতে খড়ি হয় তার মায়ের কাছ থেকে। শৈশব কাল থেকে ছড়া, গান, নাচের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।১৯৯৫ সালে টেলিভিশন ম্যাগাজিন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় তিনি।১৯৯৯ সালে ফাঁসির আদেশ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে যাত্রা যাত্রা শুরু করেন শাহনূর।

কিন্ত, চলচ্চিত্রটি মুক্তি না পেলেও ২০০০ সালে তার অভিনীত চলচ্চিত্র জিদ্দি সন্তান মুক্তি পায় যেটি ছিল তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র।

চলচ্চিত্রটিতে তিনি রুবেলের বিপরীতে অভিনয় করেছিলেন। এরপর ২০০৩ সালে তিনি সাহসী মানুষ চাই ও কারাগার চলচ্চিত্রে অভিনয় করেন। সাহসী মানুষ চাই দুইটি বিভাগে ও কারাগার একটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিল। ২০০৫ সালে তিনি হাজার বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

চলচ্চিত্রটি শ্রেষ্ঠ চলচ্চিত্রসহ পাঁচটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিল। এরপর মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ইন্দুবালা।শাহনূরের ৭৬ টি ছবি মুক্তি পেয়েছে এবং ছয়টি ছবির কাজ চলছে।এছাড়া অভিনেতা মান্না,শাকিব খান,রিয়াজসহ অনেক জনপ্রিয় নায়কের বিপরীতে অভিনয় করেছেন।বড়পর্দায় অভিনয়ের পাশাপাশি প্রায় ৪শ’ নাটক, ধারাবাহিক নাটক ও টেলিছবিতে অভিনয় করেছেন প্রিয় এই অভিনেত্রী।

সামাজিক এবং রাজনৈতিক ও দুস্থ এবং অসহায় পরিবার, পথ শিশুদের মধ্যে খাবার, কাপড বিতরণ, শীতের সময় কম্বল, ইদের সময় নগদ অর্থ সহ বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকাণ্ডে জড়িতে ছিলেন তিনি।

একুশে নিউজ এর পক্ষ থেকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা রইলো বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহনুর এর জন্য ।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language