Business is booming.
শীর্ষ সংবাদ
আজও রাষ্ট্রীয় স্বীকৃতি মেলেনি ভাষা সৈনিক ঠাকুরগাঁও এর কীর্তিমান দবিরুল ইসলামের!একুশের প্রভাত ফেরিতে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধারক্তে রঞ্জিত একুশে ফেব্রুয়ারি আজচিত্র নায়িকা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহনুর এর শুভ জন্মদিন আজচিত্রনায়ক রিয়াজের শ্বশুর ফেইসবুক লাইভে এসে আত্বহত্যা!উদ্বোধন হলো পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পরিচালিত “ওয়েসিস” নারী-পুরুষের সমতা নিশ্চিত করতে চায় সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রীআজ মধ্যরাত থেকে ইলিশ ধরা বন্ধ হচ্ছে ।‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমদেশের উদ্দেশে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নারী-পুরুষের সমতা নিশ্চিত করতে চায় সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

27

একুশে নিউজ অনলাইন ডেস্ক, ০২ অক্টোবর, ২০২১

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, দেশের সুষম উন্নয়ন নিশ্চিত করতে প্রয়োজন নারী-পুরুষ সমতা। এই সমতা নিশ্চিত করতে সরকার আন্তরিক ভাবে কাজ করছে।

শনিবার (২ অক্টোবর) শাহবাগে শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে ইভল্যুশন ৩৬০ আয়োজিত পাবলিক স্পিকিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান কালে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশকে একটি উন্নত-সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে কাজ করছে। এই লক্ষ্য অর্জন করতে হলে নারীদেরকেও পুরুষদের মতো উন্নয়নের মূল স্রোতধারায় সংযুক্ত হতে হবে। তাদেরকেও উন্নয়ন কার্যক্রমের সমান ভাবে অংশগ্রহণ করতে হবে। সেজন্যই নারীরা যাতে পুরুষদের মত সমান অধিকার পায়, তা নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে।

প্রতিমন্ত্রীর মতে, বাল্যবিবাহ সমাজের উন্নয়নের জন্য প্রতিবন্ধকতা সৃষ্টি করে। বাল্যবিবাহ রোধকল্পে জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। বাল্যবিবাহ পরিবারের পাশাপাশি সমাজের জন্যও ক্ষতিকর। তাই বাল্যবিবাহ বন্ধে সকলকে এগিয়ে আসতে হবে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language