Business is booming.

‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম

58

২ অক্টোবর, ২০২১/ একুশে নিউজ /

 

সম্পুর্ন নতুন পরিকল্পনায় ‘নেভার লেট গো অব ইউর নিডস’ শ্লোগানকে সামনে রেখে বিজনেস টু কাস্টমার (B২C) মডেল নিয়ে দেশের বাজারে আসতে যাচ্ছে নতুন ই-কমার্স সাইট ‘লেট’স গো মার্ট’। এরই পরিপ্রেক্ষিতে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ‘লেট’স গো মার্ট’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন। সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে এই চুক্তি নিশ্চিত করা হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘লেট’স গো মার্ট’-এর চেয়ারম্যান মেজর (অব.) মো. রবিউল আলম, ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা সোহাগ , পরিচালক এসএম আসাদুজ্জামান, পরিচালক ও প্রধান পরিচালনা কর্মকর্তা সৈয়দ আশরাফ-উস-সালেহীনসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রতিষ্ঠানটির পরিচালক ও প্রধান পরিচালনা কর্মকতা (সিওও) সৈয়দ আশরাফ-উস-সালেহীন বলেন, ‘জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে সাথে পেয়ে আমরা আনন্দিত। আমাদের এই ই-কমার্স সাইটটি চলবে জিরো ওয়্যার হাউজ ও জিরো অ্যাডভান্স সিস্টেমে। যেখানে কোনো ধরনের পণ্য মজুদ করা হবে না। গ্রাহক অর্ডার করলেই অর্ডারের পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যাবে।

আমরা ক্রেতা ও বিক্রেতার দুই পক্ষের ক্ষেত্রে ক্যাশ অন ডেলিভারি সিস্টেম রেখেছি। যেখানে ‘লেট’স গো মার্ট’ মার্চেন্ট ও কর্পোরেট থেকে নগদ টাকায় পণ্য কিনে গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেবে। ’

প্রতিষ্ঠান এর ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা সোহাগ বলেন আমরা অত্যন্ত সততার সাথে শতভাগ সেবাদানের মাধ্যমে এগিয়ে যেতে চাই সবার সহযোগিতা নিয়ে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.