Business is booming.
শীর্ষ সংবাদ
আজও রাষ্ট্রীয় স্বীকৃতি মেলেনি ভাষা সৈনিক ঠাকুরগাঁও এর কীর্তিমান দবিরুল ইসলামের!একুশের প্রভাত ফেরিতে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধারক্তে রঞ্জিত একুশে ফেব্রুয়ারি আজচিত্র নায়িকা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহনুর এর শুভ জন্মদিন আজচিত্রনায়ক রিয়াজের শ্বশুর ফেইসবুক লাইভে এসে আত্বহত্যা!উদ্বোধন হলো পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পরিচালিত “ওয়েসিস” নারী-পুরুষের সমতা নিশ্চিত করতে চায় সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রীআজ মধ্যরাত থেকে ইলিশ ধরা বন্ধ হচ্ছে ।‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমদেশের উদ্দেশে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রেমিককে বিয়ে করতে রাজকীয় মর্যাদা ছাড়ছেন জাপানি রাজকুমারী

11

 

একুশে নিউজ অনলাইন ডেস্ক, ০১ অক্টোবর, ২০২১

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাধারণ ঘরের প্রেমিককে বিয়ে করতে যাচ্ছেন জাপানের রাজকুমারী মাকো। ইম্পেরিয়াল হাউসহোল্ড এজেন্সি জানিয়েছে, আগামী ২৬ অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। খবর প্রকাশ করেছে বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, রাজকুমারীর প্রেমিক কমুরো একজন সাধারণ ঘরের ছেলে। ২০১২ সালে টোকিও আন্তর্জাতিক খ্রিস্টান বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন তাদের প্রথম সাক্ষাৎ হয়। দু’জনে ক্লাসমেট ছিলেন। প্রেমিককে বিবাহ করতে গিয়ে রাজকীয় মর্যাদা ত্যাগ করবেন রাজকুমারী মাকো।

এর আগে ২০১৭ সালে তাদের বাগদান সম্পন্ন হয় এবং ২০১৮ সালে এই জুটির বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল। কিন্তু পরে সেটি বাতিল হয়ে যায়। জানা গেছে, কামুরোর পরিবার আর্থিক সমস্যায় পড়েছিল।

বিয়ের পর এই দম্পতি যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন। সেখানে আইনজীবী হিসেবে কাজ করেন কমুরো।

ওই সময় বিবাহ না হওয়ার কারণ হিসেবে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হয় যে, কমুরোর মা আর্থিক সমস্যায় পড়েছেন। তিনি তার সাবেক বাগদত্তার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এবং তাকে ফেরত দেননি বলে জানা গেছে। তবে বিয়ে বিলম্ব হওয়ার কারণের সঙ্গে এটির সংশ্লিষ্টতা অস্বীকার করেছে জাপানের রাজপ্রাসাদ।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language