Business is booming.

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চলচ্চিত্র শিল্পী সমিতির শিল্পীদের শ্রদ্ধা নিবেদন

35

একুশে নিউজ অনলাইন, ১৫ আগস্ট ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নানা আয়োজনে দিনটি পালন করেছে। বঙ্গবন্ধুর হাত ধরেই গড়ে উঠেছিল বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট করপোরেশন (বিএফডিসি)।

প্রতি বছরের ন্যায় আজও সমিতির পক্ষ থেকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি নানা আয়োজনে শ্রদ্ধা নিবেদন করে চলচ্চিত্র শিল্পী সমিতি।


দুপুর দুইটার দিকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন চলচ্চিত্রশিল্পীরা। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল, সহ-সভাপতি মাসুম পারভেজ রুবেল, নৃত্য পরিচালক মাসুম বাবুল, চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা, অভিনেত্রী দিলারা জামান, অরুণা বিশ্বাস, অভিনেতা আলীরাজ, আলেকজান্ডার বো, সুব্রত, জ্যাকি আলমগীর, চিত্রনায়ক মারুফ আকিব, জয় চৌধুরীসহ অনেকে।

এর আগে রাতে এফডিসিতে মোমবাতি প্রজ্বলন করা হয়। এদিন সকালে চলচ্চিত্র শিল্পী সমিতিতে কোরআন খতম, সকাল ১০টায় এফডিসির ভিআইপি প্রজেকশন হলে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর নিবেদিত ‘চিরঞ্জীব বঙ্গবন্ধু’ ডকুমেন্টরি প্রদর্শনী করা হয়। এছাড়া মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

এ ব্যাপারে জায়েদ খান বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছেন। এই বিএফডিসি তার হাতেই গড়ে উঠেছে। আমরা চলচ্চিত্র শিল্পীরা তার প্রতি কৃতজ্ঞ। আজীবন শিল্পীরা তাকে শ্রদ্ধা জানাবে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.