Business is booming.
শীর্ষ সংবাদ
আজও রাষ্ট্রীয় স্বীকৃতি মেলেনি ভাষা সৈনিক ঠাকুরগাঁও এর কীর্তিমান দবিরুল ইসলামের!একুশের প্রভাত ফেরিতে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধারক্তে রঞ্জিত একুশে ফেব্রুয়ারি আজচিত্র নায়িকা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহনুর এর শুভ জন্মদিন আজচিত্রনায়ক রিয়াজের শ্বশুর ফেইসবুক লাইভে এসে আত্বহত্যা!উদ্বোধন হলো পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পরিচালিত “ওয়েসিস” নারী-পুরুষের সমতা নিশ্চিত করতে চায় সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রীআজ মধ্যরাত থেকে ইলিশ ধরা বন্ধ হচ্ছে ।‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমদেশের উদ্দেশে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চলে গেলেন তরুণ নির্মাতা ডিরেক্টর গিল্ড এর অর্থ সম্পাদক সাজ্জাদ সনি

142

একুশে নিউজ অনলাইন ডেস্ক, ১৫ আগস্ট, ২০২১

তরুণ নির্মাতা এবং ডিরেক্টরস গিল্ডের দুইবারের অর্থ সম্পাদক সাজ্জাদ সনি (৩৭) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার দিবাগত রাত (রবিবার ১৫ আগস্ট) আড়াইটায় দিকে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা। মৃত্যুকালে সাজ্জাদ সনি মা, এক ভাই, এক বোন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর বলেন, ‘সনির হঠাৎ মৃত্যুতে আমরা সবাই হতভম্ব হয়ে পড়েছি। মনে হচ্ছে আমার হাত দুটো আর সঙ্গে নেই।’

ডিরক্টরস গিল্ড জানায়, রবিবার (১৫ অগাস্ট) সকাল সাড়ে ১১টার দিকে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য সাজ্জাদ সনির মরদেহ রাখা হয়েছে শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে। বেলা ১২টায় প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

পরে সাজ্জাদ সনির নিজ এলাকা নিকুঞ্জ ২, (খিলক্ষেত)-এর কেন্দ্রীয় জামে মসজিদে বাদ যোহর দ্বিতীয় জানাজা শেষে বনানী গোরস্থানে দাফন করার কথা রয়েছে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন নির্মাতা, অভিনয় শিল্পী সহ সাংস্কৃতিক অংগনের অনেকেই।

সাজ্জাদ সনির নির্মিত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘নাগর’, ‘আজও কাঁদায়’, ‘কেউ কথা রাখেনি’ প্রভৃতি।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language