Business is booming.

মোহাম্মদ নাসিম এর প্রথম মৃত্যু বার্ষিকী সিরাজগঞ্জে উদযাপন

উপস্থিত হয়ে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামীলীগের প্রেসেডিয়াম মেম্বার জাহাঙ্গীর কবির নানক।আয়োজনে ছিলেন সিরাজগঞ্জ আওয়ামী যুবলীগ এর সভাপতি মোহাম্মদ নাসিম এর ভাতিজা বিশিষ্ট সমাজ সেবক রাশেদ ইউসুফ জুয়েল।

131
সিরাজগঞ্জ প্রতিনিধি : ১৪ জুন / ২০২১/ একুশে নিউজ

১৩ জুন রবিবার বিকেলে বাদ আছর শহীদ এম মুনসুর আলী অডিটোরিয়ামের বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আস্থাভাজন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ এবং গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রণালয়ের সাবেক সফল মন্ত্রী জাতীয় চার নেতার একজন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও স্মরণ সভার আয়োজন করা হয়।

উক্ত স্বরণ সভায় উপস্থিত হয়ে শ্রদ্ধা নিবেদন করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  আ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন মোহাম্মদ নাসিম আজীবন উজ্জ্বল নক্ষত্র হয়ে  থাকবেন আমাদের মাঝে। তাকে হারানোর যে ক্ষতি হয়েছে আজীবন পূরণ হবে না। তিনি ছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন  বিশ্বস্ত আস্থাভাজন সহযোদ্ধা। বর্তমান সরকারের সকল কার্যক্রম আজ বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে পরিচিত লাভ করেছে। এ দেশেকে জঙ্গি, ক্ষুধা, দারিদ্র  মুক্ত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ  হাসিনার পাশে থেকে নিরলস ভাবে কাজ করে গেছে প্রয়াত নেতা মোহাম্মদ নাসিম। তার পিতা শহীদ এম মুনসুর আলী ছিলেন বঙ্গবন্ধুর একান্ত বিশ্বস্ত সহযোদ্ধা। 

 

তিনি কখনো বঙ্গবন্ধুর সাথে বেইমানী করেনি। তিনি নিজের জীবন দিয়ে তার প্রমাণ রেখে গেছেন। সেই শহীদ  এম মুনসুর আলী সুযোগ্য সন্তান মোহাম্মদ নাসিম  আজীবন পিতার আর্দশ বুকে লালন করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বিশ্বস্তযোদ্ধা হিসেবে অমৃত্য কাজ করে গেছেন। তার রেখে যাওয়া অসমাপ্ত কাজ গুলো আমরা নিষ্ঠার সাথে সম্পাদন করলেই মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি পাবে।

বাংলাদেশ আওয়ামী লীগ সিরাজগঞ্জ জেলা শাখার  ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কে এম হোসেন আলী হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারের আহবানে এবং  প্রচার ও প্রকাশনা সম্পাদক সামছুজ্জামান আলো এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী  ড.মুরাদ হাসান, বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী  বিভাগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ সম্পদ মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য  অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, কাজিপুর জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়  এমপি, রায়গঞ্জ ও তাড়াশ আসনের জাতীয় সংসদ সদস্য  ডাঃ আব্দুল আজিজ, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আবু ইউসুফ সূর্য, সিরাজগঞ্জ ও পাবনা সংরক্ষিত আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি সেলিনা বেগম স্বপ্না, নওগাঁ জেলার জাতীয় সংসদ সদস্য বিমল কুমার রায়, এ্যাডঃ আব্দুর রহমান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদিকা ডঃ জান্নাত আরা তালুকদার হেনরী প্রমূখ।

 

এসময় জেলা আওয়ামী লীগ সহ সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইসহাক আলী, এ্যাডঃ বিমল কুমার দাস, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগ সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি হেলাল  আহমেদ সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্র লীগ, মহিলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

একুশে নিউজ / এন আর / ১৩ জুন / ২০২১

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language