Business is booming.
শীর্ষ সংবাদ
মোহাম্মদ নাসিম এর প্রথম মৃত্যু বার্ষিকী সিরাজগঞ্জে উদযাপনধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এর পর অভিযুক্তের নাম জানালেন পরীমণি১৭ মে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসযথাযোগ্য মর্যাদায় সারাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপনবীর মুক্তিযোদ্ধা বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে দেশবাসীর কাছে দোয়া কামনা সালমান মাহমুদ এরদেশে করোনায় মৃত্যু কমে আজ ৫০ আক্রান্ত ১৭৪২দেশে করোনায় মৃত্যু কমে আজ ৬১, আক্রান্ত ১৯১৪ঈদ পর্যন্ত লকডাউন, ১৬ মে পর্যন্ত থাকবে বিধিনিষেধ।ক্যান্ডিতে দ্বিতীয় টেস্টে লজ্জাজনক হার টাইগারদেরশিবচরে বাল্কহেড ও স্পিডবোট সংঘর্ষ, ২৬ মরদেহ উদ্ধার

সদাগর শস্য উৎসব -২১’ উদ্বোধন করলেন জাহিদ হাসান।

21
একুশে নিউজ ২ এপ্রিল, ২০২১

ঢাকা: দেশের অন্যতম হোলসেইল মার্কেটপ্লেস ‘সদাগরডটকম’ এর আয়োজনে ঢাকায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে উদ্বোধন হলো কৃষকের হাসিমুখ ফোটাতে ‘সদাগর শস্য উৎসব ২০২১ ‘এর। লোগো উন্মোচন করলেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। এবারের আয়োজনের স্লোগান ‘শস্যই নিশ্চয়তা, শস্যই সমৃদ্ধি’।

উদ্বোধন এর পর ছবি জাহিদ হাসান

অভিনেতা জাহিদ হাসান বললেন, আপনার আমার পূর্বপূরুষ সবাই কৃষিজীবি ছিলেন। আমাদের রক্তে কৃষি। আর করোনা মহামারি প্রমাণ করেছে কৃষিই শেষ ভরসা। কৃষি মানেই নিশ্চয়তা ও সমৃদ্ধি। তাই কৃষি ও কৃষকের সম্মান ও মূল্যায়ন করার সময় এসেছে। আশা করি এই সদাগর শস্য উৎসব কৃষকের পাশে থাকবে।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, ‘সদাগর শস্য উৎসব ২০২১’ এর আয়োজনে একজন পাইকারী উদ্যোক্তা দেশের যেকোনো প্রান্ত থেকে স্পেশাল মিনিকেট চাল মাত্র ৪০টাকায় কিনতে পারবে, যা এযাবৎকালের সর্বোচ্চ পাইকারী অফার একটি উৎসবে। তারা আয়োজন জানায়, একজন উদ্যোক্তা একদিনে ৫ টন থেকে শুরু করে সর্বোচ্চ ৩২ টন চাল অর্ডার করতে পারবেন এবং বুকিং এর তারিখ হতে প্রথম সাতদিনের মধ্যে চালের প্রথম কিস্তির চালান পেয়ে যাবেন।

উদ্বোধনী আয়োজনে আরো উপস্থিত ছিলেন সদাগর ডটকমের সিইও আরিফ চৌধুরী, চিফ স্ট্রাটেজী অফিসার জাহিদুল আলম শাহ, ‘শস্য উৎসব’ এর প্রজেক্ট ডিরেক্টর নোমান রবিন ও প্রতিষ্ঠানটির কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language