Business is booming.
শীর্ষ সংবাদ
আজও রাষ্ট্রীয় স্বীকৃতি মেলেনি ভাষা সৈনিক ঠাকুরগাঁও এর কীর্তিমান দবিরুল ইসলামের!একুশের প্রভাত ফেরিতে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধারক্তে রঞ্জিত একুশে ফেব্রুয়ারি আজচিত্র নায়িকা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহনুর এর শুভ জন্মদিন আজচিত্রনায়ক রিয়াজের শ্বশুর ফেইসবুক লাইভে এসে আত্বহত্যা!উদ্বোধন হলো পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পরিচালিত “ওয়েসিস” নারী-পুরুষের সমতা নিশ্চিত করতে চায় সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রীআজ মধ্যরাত থেকে ইলিশ ধরা বন্ধ হচ্ছে ।‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমদেশের উদ্দেশে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দুই সপ্তাহের জন্য বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ

8

অনলাইন ডেস্ক, ২৫ এপ্রিল, ২০২১

করোনা ভাইরাসের কারণে আগামীকাল সোমবার থেকে ১৪ দিনের জন্য বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ থাকবে। ভারতে করোনা ভাইরাস পরিস্থিতি অবনতি হওয়ায় এই পদক্ষেপ নিয়েছে সরকার।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন বলেন, সোমবার থেকে ১৪ দিনের জন্য বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ থাকবে। তবে এই সময়ে পণ্যবাহী যানবাহন চলবে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক আরিফা রহমান রুমা নিজের ফেসবুক পেজে বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধের বিষয়ে স্ট্যাটাস দিয়েছেন।

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন রোগী শনাক্ত হয়েছে তিন লাখ ৪৯ হাজার। একইসময়ে মারা গেছেন দুই হাজার ৭৬৭ জন। গত কয়েকদিন ধরেই ভারতে দৈনিক শনাক্ত ৩ লাখের উপরে থাকছে।

এর আগে জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধের জন্য সরকারের কাছে প্রস্তাব করা হয় জানান স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language