Business is booming.

ড.রাজেশ এর পন্য রাসিক এর মেয়রের হাতে তুলে দেয়া হলো বিনামূল্যে বিতরন এর জন্য

কোভিট ১৯ আবারো দ্বিতিয় ধাপে যখন মহামারি আকারে ব্যাপক হারে বারছে দেশে সর্বোচ্চ মৃত্যু আর আক্রান্ত। চলছে লকডাউন, মানুষের পাশে দারানোর কাজটি ঠিক এই সময়ে এসে করছে সিংগাপুর ভিত্তিক প্রতিষ্ঠান লাফজ প্রা: লি:বাংলাদেশ।

195

৭ এপ্রিল,২০২১

গত  ৫ এপ্রিল ২০২১ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের ত্রাণ তহবিলে ২৫ হাজার ছোট বোতল  ড. রাজেশ হ্যান্ড স্যানিটাইজার ও এক হাজার মাস্ক দিয়েছে সিঙ্গাপুর ভিত্তিক প্রতিষ্ঠান লাফ্জ প্রা. লিঃ।

সোমবার রাত ৯টায় নগর ভবনে রাসিক এর মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হাতে Dr. Razhees ব্র‍্যান্ডের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক তুলে দেন লাফ্জ বাংলাদেশ এর হেড অফ অপারেশন জাহিদুল ইসলাম (রনি)।

এই বিষয়ে রাসিক এর মেয়র বলেন আমি লাফজ এবং ড. রাজেশ এর পন্য নিজেও ব্যাবহার করি খুবই উন্নত মানের একটি পন্য, এই পন্য আমার এই সিটি কর্পোরেশন এর জন্য বিনা মুল্যে প্রধান করেছে সাধারন মানুষের জন্য। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি লাফজ বাংলাদেশ প্রতিষ্ঠান এর হেড অব অপারেশন জাহিদুল ইসলাম রনির প্রতি এবং প্রতিষ্ঠানের সংশিষ্ট সকলের প্রতি।

রাসিক মেয়র, লাফজ বিডি র জাহিদুল ইসলাম রনি, নিশু ও অনন্য

ড. রাজেশ নিয়ে জাহিদুল ইসলাম রনি বলেন আমরা ব্যাবসা করছি ভালো মানের পন্যের উপর যা আন্তর্জাতিক ভাবে সমাদৃত। বাংলাদেশের  সব মানুষের মাঝে তা পৌছে দেয়ার চেষ্টা করছি। শুধু  তা নয় মানুষের কল্যানেও আমাদের প্রতিষ্ঠান বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছে। এই করোনায় ব্যাপক হারে বেরে চলেছে সংক্রামক, কিছুটা যদি সংক্রমক মুক্ত থাকার জন্য যুক্ত হতে পারি সেই লক্ষেই  রাসিক এর মেয়র অত্যন্ত জনপ্রিয় সবার কাছে তার কাছে ড. রাজেশ এর পন্য মানুষের মাঝে বিনা মুল্যে বিতরন এর জন্য ২৫ হাজার হ্যান্ড সেনিটাইজার ও ১ হাজার মাস্ক তুলে দেয়া হলো আমাদের লাফজ বাংলাদেশ এর পক্ষ্য থেকে।

একুশে নিউজ / এন আর / রাজশাহি ৬/৪/২০২১

 

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.