Business is booming.

আজ চিত্র নায়িকা বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহনুর এর জন্মদিন

একজন সুন্দর মনের অধিকারি, সামাজিক, সাংস্কৃতিক, সাংগঠনিক, দক্ষ অভিনেত্রী সব মিলিয়ে আরো স্বপ্ন দেখে মানুষের জন্য সব সময় কিছু করার।এইবারের জন্মদিন তার জন্য ভালো কিছু বয়ে আনবে বলে বিশ্বাস করে শাহনুর,পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়ার লক্ষ্য তার।

164

বিনোদন ডেস্ক / ১০ ফেব্রুয়ারি, ২০২১

ঢাকা: অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা শাহনুর, শাকিব খান সহ জনপ্রিয় সব নায়কদের সাথে জুটি হয়ে কাজ করেছেন এই গুনি অভিনেত্রী।

আজ এই জনপ্রিয় চিত্র নায়িকা শাহনুর এর শুভ জন্মদিন।

শাহনুর শুধু নায়িকা হিসেবেই নয় পাশা পাশি সামাজিক কার্যক্রম এর সাথে জরিত। কয়েকটি জেলায় এবং রাজধানীর কিছু এলাকায় সুবিধা বঞ্চিত শিশুদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছে শুধু তাই নয় অসহায় মানুষের জন্য সব সময় এগিয়ে যান। শিতের প্রায় রাতেই রাস্তায় পরে থাকা শিতার্থ মানুষের মাঝে শিত বস্ত্র বিতরন করেন।

জন্মদিন উপলক্ষে কি করবে তার কাছ থেকে জানতে চাইলে একুশে নিউজ কে শাহনুর জানান দিনব্যাপি রাজধানীর ৫-৭ টি স্থানে অসহায় এবং সুবিধা বঞ্চিত মানুষের জন্য খাবার এবং পোষাক বিতরন করবেন তাদের হাসিতেই উদযাপন করতে চান জন্মদিন। ১০ ই ফেব্রুয়ারি, সন্ধার পর নিকটজনদের নিয়ে ঘরোয়া ভাবে কেক কাটবেন নিজ বাস ভবনে।

শাহনুর এর বাবা একজন বীর মুক্তিযোদ্ধা যার আদর্শ কে ধারন করেই তার এগিয়ে চলা, শিগ্রয় তার বাবাকে নিয়ে একটি বায়োপিক নির্মান এর উদ্যোগ নিয়েছে।

শিগ্রয় ঘোষনা করা হবে “আমরা ৭১ এর প্রজন্ম” কেন্দ্রীয় কমিটিতে তার পদবি এবং নতুন যাত্রায় পদধ্বনি।

বীর মুক্তিযোদ্ধার সন্তান চিত্রনায়িকা শাহনুর এর জন্মদিনে একুশে পরিবারের পক্ষ্য  থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

এন আর রিপোর্ট / একুশে নিউজ/ ১০/২/২০২১

 

 

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.