Business is booming.

৫ হাসপাতালে ৫০০-এর বেশি লোককে করোনা টিকা দেওয়া হয়েছে

31

অনলাইন রিপোর্ট, ২৮ জানুয়ারি, ২০২১

রাজধানীর পাঁচ সরকারি হাসপাতালে বৃহস্পতিবার ৫০০-এর বেশি লোককে করোনা টিকা দেওয়া হয়েছে। যারা টিকা নিয়েছেন তাদের মধ্যে রয়েছেন চিকিৎসক, নার্সসহ অন্যান্য পেশার মানুষ।

হাসপাতালগুলো হলো- কুর্মিটোলা মেডিক্যাল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল, কুয়েত মৈত্রী হাসপাতাল ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়।

ভ্যাকসিন প্রদানের বিবরণের তালিকা থেকে জানা গেছে, কুর্মিটোলা হাসপাতালে ১০০ জনকে টিকা দেওয়া হয়েছে। তাদের মধ্যে পুরুষ ৫৯ জন এবং নারী ৪১ জন। এদের মধ্যে চিকিৎসক ৫০ জন, নার্স ১৩ জন এবং অন্যান্য ৩৭ জন।

কুয়েত মৈত্রী হাসপাতালে ৫৮ জনকে টিকা প্রদান করা হয়েছে। তাদের মধ্যে পুরুষ ৪৯ জন এবং নারী ৯ জন। এদের মধ্যে চিকিৎসক ৩৮ জন, নার্স ৩ জন এবং অন্যান্য ১৭ জন।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মোট ১২০ জনকে টিকা দেওয়া হয়েছে। তাদের মধ্যে পুরুষ ১০০ জন এবং নারী ২০ জন। এদের মধ্যে রয়েছেন ৫৪ জন চিকিৎসক, নার্স ৭ জন এবং অন্যান্য ৫৮ জন।

একইভাবে মুগদা জেনারেল হাসপাতালে মোট ৬৫ জনকে টিকা দেওয়া হয়। তাদের মধ্যে পুরুষ ৫৫ জন এবং নারী ১০ জন। রয়েছেন ১২ জন চিকিৎসক নার্স ৫ জন ও অন্যান্য ৪৮ জন।

এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে মোট ১৯৮ জন টিকা নিয়েছেন। এদের মধ্যে পুরুষ ছিল ১৬৮ জন ও নারী ছিল ৩০ জন। ভিআইপি নিয়েছেন ৪ জন, চিকিৎসক ১৪২ জন, নার্স ৪ জন ও অন্যান্য ৪৮ জন।

এর আগে বুধবার (২৭ জানুয়ারি) রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে আনুষ্ঠানিকভাবে টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.