Business is booming.

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ আজ

জাতীয় প্রেসক্লাব এর সামনে ১০ অক্টোবর সকাল ১০.৩০ মিনিটে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দেশ ব্যাপি ধর্ষণ পাকিস্থানি প্রেতাত্বাদের নৈরাজ্যের প্রতিবাদে এক সমাবেশের ডাক দিয়েছে। সবাইকে উপস্থিত থেকে সফল করার আহ্বান কেন্দ্রীয় নেতাদের।

122

ঢাকা : আজ শনিবার ১০ অক্টোবর ২০২০ সারাদেশে চলমান আন্দোলন ধর্ষণ এর বিচার এর দাবিতে এইবার মাঠে নামছে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটি এই বিষয়ে গত বুধবার কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরী সভায় সিদ্ধান্ত গ্রহন করে সংগঠন এর সভাপতি হুমায়ুন কবির সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন।

এই বিষয়ে সংগঠন এর প্রেসিডিয়াম মেম্বার সালমান মাহমুদ বলেন সকল ধর্ষণ এর বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সবাই এক সাথে হয়ে সারাদেশে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং যারা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করতে চায় আমাদের প্রানের নেত্রী অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা অবমাননা করেছে তাদেরকে প্রতিহত করতে হবে এইদেশে মুক্তিযোদ্ধার চেতনা নিয়ে কেও ছিনিমিনি খেলার দিন শেষ তাই আমরা জাতীয় প্রেস ক্লাব এর সামনে একটি প্রতিবাদ সমাবেশ এর ডাক দিয়েছি।

সভাপতি হুমায়ুন কবির বলেন মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রজন্ম সবাই শনিবার সকাল ১০ টার মদ্ধে প্রেস ক্লাব এর সামনে প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করে ধর্ষণ এর বিরুদ্ধে এবং মাননীয় প্রধানমন্ত্রীকে অবমাননা করার প্রতিবাদে সোচ্ছার হবেন, এবং মুক্তিযোদ্ধার চেতনা সুরক্ষা করতে হবে।

সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন বলেন আমরা এমন একটি মুহুর্ত পার করছি যে মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রজন্ম সবাই যদি ঐক্যবদ্ধ না হতে পারি তাহলে এই দেশে মুক্তিযুদ্ধের চেতনা ভুলন্টিত হবে আবারো সন্ত্রাস রাহাজানি ধর্ষণ এর মতো ঘটনা ঘটতেই থাকবে তাই আমাদের শনিবারের সমাবেশ সফল করতেই হবে সবাই দলে দলে যোগদান করে সফল করবেন।

একুশে নিউজ / শনিবার / ১০ অক্টোবর ২০২০ রাত ১২.১০

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.