Business is booming.

‘আমার গান’ এ তিন বিচারক কুমার বিশ্বজিৎ, বাপ্পা ও ইমরান

58

অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) আয়োজিত সঙ্গীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘আমার গান’-এর বিচারক হলেন তিন প্রজন্মের তিন সঙ্গীত তারকা কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার ও ইমরান মাহমুদুল।

এর আগে ভিন্ন ভিন্ন প্রতিভা অন্বেষণের আয়োজনে তাদের বিচারক হিসেবে দেখা গেলেও এবার দেখা যাবে একসঙ্গে, এক আয়োজনে।

সঙ্গীতাঙ্গনের যারা নিজে গান লিখতে পারে, সুর করতে পারে এবং গাইতে পারে, অর্থাৎ এই তিনটি গুণ যাদের মধ্যে আছে তারাই অংশগ্রহণ করতে পারবে এ প্রতিযোগিতায় এবং বিচারকদের সুচিন্তিত রায়ে বেরিয়ে আসবে সঙ্গীতের একাধিক মেধাবী অলরাউন্ডার।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে অংশ নেয়া প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, এই দুঃসময়ে দারুণ একটি কাজ করতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন। উদ্যোগটি অবশ্যই প্রশংসার দাবিদার। এর মাধ্যমে বেরিয়ে আসবে তিন গুণে গুণান্বিত একাধিক প্রতিভা, যারা নিজেরাই গান লিখে, সুর করে এবং নিজেরাই গায়। এমন একটি কাজের সঙ্গে থাকতে পরে ভালো লাগছে।

বাপ্পা মজুমদার বলেন, একটা ব্যতিক্রমী আয়োজনের সঙ্গে যুক্ত হলাম। নতুন অভিজ্ঞতা হবে। এই আয়োজন থেকে অবশ্যই একাধিক মেধাবী বের হয়ে আসবে।

ইমরানের কাছে অনুভুতি জানতে চাইলে তিনি বলেন, নতুন অভিজ্ঞতা হবে। আমিও রিয়েলিটি শো থেকে এসেছি। আবার রিয়েলিটি শোয়ের বিচারকও হয়েছি। তবে এই আয়োজনটি একেবারেই ভিন্নমাত্রা এনে দেবে বলে আমার বিশ্বাস।
আয়োজন প্রসঙ্গে ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ বলেন, সারা দেশের লুকায়িত প্রতিভাদের সামনে তুলে আনাই আমাদের মূল লক্ষ্য।

গত ৫ জুলাই থেকে শুরু হওয়া ‘ধ্রুব মিউজিক আমার গান’ প্রতিযোগিতায় গান জমা দেওয়া যাবে ৪ আগস্ট পর্যন্ত। গান পাঠানো যাবে dhrubamusicstation@gmail.com এই মেইলে অথবা হোয়াটসআপও করা যাবে তাদের অফিসিয়াল নাম্বারে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.