Business is booming.

আপত্তিকর টেক্সট পাঠানোর অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে জিডি

66

আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে ফেসবুক মেসেঞ্জারে আপত্তিকর টেক্সট পাঠানোর অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন একজন নার্স।

শনিবার (২৭ জুন) সাথী আক্তার নামে ওই নারী রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছেন। হাতিরঝিল থানার এসআই সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। জিডির কপিতে বলা হয়েছে, সাথী আক্তার নামে একটা ফেসবুক আইডির মেসেঞ্জারে ইনবক্সে বগুড়া থেকে হিরো আলম বিভিন্ন আপত্তিকর ও অসামাজিক কু-প্রস্তাব দেয়। মূলত আমাকে সামা‌জিকভা‌বে হেয় প্র‌তিপন্ন করার জন‌্য এ পায়তারায় লিপ্ত হ‌য়ে‌ছে হি‌রো আলম। এরপর এ বিষয় বি‌ভিন্ন পত্র-প‌ত্রিকায় নিউজ হওয়ার পর আমাকে বি‌ভিন্ন মোবাইল নম্বর থে‌কে কল দি‌য়ে জীবন না‌সের হুম‌কি প্রদান ক‌রে।‌ যে কার‌ণে আমি এখন নিরপত্তাহীনতায় ভুগ‌ছি।

এ প্রসঙ্গে অভিযোগকারী সাথী জানান, ‘মাঝেমধ্যে শখে মিডিয়ায় কাজ করি। কাজের কারণে হিরো আলমের সঙ্গে ফেসবুকে যুক্ত হই। এরপর থেকেই তিনি কাজের কথা বলে তিনি জঘন্য রকম যৌন উত্তেজক কথা বলে আমাকে প্রলুব্ধ করার চেষ্টা করেন, উত্ত্যক্ত করেন। তার কথায় সায় না দিয়ে বিষয়টি সিনিয়রদের জানাই। এরপরেই বিষয়টি নিয়ে হিরো আলম আমাকে ভয়ভীতি প্রদর্শন করে আসছেন। তাই নিরাপত্তার কথা চিন্তা করে আমি থানায় জিডি করি।

জিডিতে বাদি নিজেকে এভার কেয়ার হাসপাতালের একজন নার্স হিসেবে উল্লেখ করেছেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.