Business is booming.

রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হল বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক

128

গত ৬ মে সন্ধা ৮ ঘটিকায় রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হল বঙ্গবন্ধুর সিকিউরিটি অফিসার বীর মুক্তিযোদ্ধা সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত ল্যান্স নায়েক আব্দুল খালেক (৭৯) ইন্তেকাল করেন। তিনি “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সালমান মাহমুদের পিতা।

দেশের এই শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধার প্রতি শ্রদ্ধা ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী। যুগ্ন মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু। সাবেক চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) হেলাল মোরশেদ বীর বিক্রম।

আমরা মুক্তি যোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির একাংশের সভাপতি হুমায়ুন কবির। আশরাফুল ইসলাম নয়ন অন্য অংশের সভাপতি সাজ্জাদ হোসেন। প্রেসিডিয়াম সদস্য অজন্তা, আমরা ৭১ এর প্রজন্মের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবু। যুগ্ন সাধারণ সম্পাদক এবং শিল্পী ঐক্যজোটের তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহজাদ শাদ মান্না।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু। বাংলাদেশ ফিল্ম ক্লাবের সাবেক সভাপতি মনির সিদ্দিকী। মতিঝিল থিয়েটারের সভাপতি বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু।

বিশিষ্ট ব্যান্ড তারকা সংগীত শিল্পী আর্কের হাসান, চিত্র নায়িকা পপি, শাহনুর।

ডিরেক্টর গিল্ডসের সাধারণ সম্পাদক এস এ হক অলিক। বাংলাদেশ সেনাবাহিনী, নৌ বাহিনী, বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ, র‍্যাব, বিসিএস প্রশাসন এর পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও শোক জানিয়ে শ্রদ্ধা নিবেদন এর পালা অব্যাহত রয়েছে।

আজ এই বীর মুক্তিযোদ্ধার প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এর জন্য বাংলাদেশ মুক্তিযোদ্ধা শহীদ পরিবার এর সভাপতি। আমরা মুক্তিযোদ্ধার সন্তান এর কেন্দ্রীয় নেতা।

বি বাড়িয়া জেলার সভাপতি এডভোকেট কাজল ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান আখাউড়া উপজেলা শাখার সভাপতি আনিসুর রহমান আনিস সহ সংগঠন।

আরো অনেকে শ্রদ্ধা ও শোক জানিয়েছেন, ৭ই মে বাংলাদেশ সেনাবাহিনী এবং উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে সম্মানণার সকল আনুষ্ঠানিকতা শেষে জাতির এই শ্রেষ্ঠ সন্তান কে চিরবিদায় জানানো হয়।

উল্লেখ্য মৃত্যুকালে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে রেখে যান, তার ছোট ছেলে বিশিষ্ট সাংবাদিক, নাট্যনির্মাতা, সাংস্কৃতিক সংগঠক ও রাউন্ড দ্যা ক্লক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সালমান মাহমুদ তার বাবার আত্বার মাগফেরাত কামনা করে দেশবাসীর প্রতি দোয়া চেয়েছেন…

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.