Business is booming.
শীর্ষ সংবাদ
আজও রাষ্ট্রীয় স্বীকৃতি মেলেনি ভাষা সৈনিক ঠাকুরগাঁও এর কীর্তিমান দবিরুল ইসলামের!একুশের প্রভাত ফেরিতে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধারক্তে রঞ্জিত একুশে ফেব্রুয়ারি আজচিত্র নায়িকা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহনুর এর শুভ জন্মদিন আজচিত্রনায়ক রিয়াজের শ্বশুর ফেইসবুক লাইভে এসে আত্বহত্যা!উদ্বোধন হলো পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পরিচালিত “ওয়েসিস” নারী-পুরুষের সমতা নিশ্চিত করতে চায় সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রীআজ মধ্যরাত থেকে ইলিশ ধরা বন্ধ হচ্ছে ।‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমদেশের উদ্দেশে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এই মাহে রমজানে ধ্রুব মিউজিকের আয়োজন

মাহে রমজান

42

রমজানের পবিত্রতা রক্ষা ও আল্লাহর শ্রেষ্ঠত্বের গুণগান নিয়ে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এই রমজানে প্রকাশ করছে বেশ কয়েকটি হামদ, নাত ও ইসলামী গানের।

ইতিমধ্যে রবিউল ইসলাম জীবনের কথায় ইমরান মাহমুদুলের সুর ও গায়কীতে ‘আজানের ঐ পবিত্র সুর’ এবং আসিফ আকবরের গায়কীতে, লুৎফর হাসানের কথা ও সুরে ‘পথ দেখাও হে প্রভু’ প্রকাশ পেয়েছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

অন্য গানগুলোর মধ্যে আছে ,কাজী শুভর কন্ঠে ‘আল্লাহ আল্লাহ বলো’। গানটির কথা ও সুর করেছেন বিচ্ছেদী পলাশ। মোহাম্মদ মিলন গেয়েছেন ‘তুমি রহমান’ । মামুন আফনান রুমীর কথা মালায় এতে সুরারোপ করেছেন মিলন নিজেই।

শিগগিরই এই ইসলামী গানগুলো পর্যায়ক্রমে তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে জানায় ধ্রুব মিউজিক স্টেশন ।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ জানান, ‘মাহে রমজানের পবিত্রতা রক্ষা করা এবং সৃষ্টিকর্তার প্রতি আনুগত্য প্রকাশ করেই ডিএমএস এই কাজগুলো করেছে । আশা করছি এই ইসলামী গানগুলো সবার ভালো লাগবে ।

ডিএমএস আরও জানায়, তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানগুলো শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক , বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপএ।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.

Select Language